eng
competition

Text Practice Mode

গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালকের বাণী

created Nov 15th 2022, 13:53 by Jubaer Rahman Babu


2


Rating

169 words
0 completed
00:00
 
গণযোগাযোগ অধিদপ্তরের ওয়েবসাইটে আপনাদের স্বাগতম। অধিদপ্তর তথ্য মন্ত্রণালয়ের আওতাধীন সরকারের একটি অন্যতম প্রচারধর্মী প্রতিষ্ঠান। ৬৪টি জেলা তথ্য অফিস ৪টি উপজেলা তথ্য অফিসসহ মোট ৬৮টি তথ্য অফিসের মাধ্যমে অধিদপ্তর সারাদেশে উন্নয়ন বার্তা পৌছে দিচ্ছে। দেশের প্রত্যন্ত অঞ্চলে বিশেষকরে যেখানে প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সেবা এখনও পৌঁছায়নি,সে সব অঞ্চলের জনগণকে আন্ত:ব্যক্তিক যোগাযোগের মাধ্যমে প্রচার কার্যক্রম বাস্তবায়ন করে  সরকারের উন্নয়ন কাজে জনসম্পৃক্ততা বৃদ্ধি করে।
 
জনসাধারনের সাথে প্রত্যক্ষ কাজ করতে গিয়ে অধিদপ্তরের  মাঠ পর্যায়ের কর্মকর্তাগণ জনপ্রিয় প্রচার কৌশল প্রয়োগের মাধ্যমে তৃণমূল পর্যায়ের জনগণকে সরকারের সূচিত বিভিন্ন উন্নয়নমূলক ইস্যুতে উদ্বুদ্ধ করে থাকেন। কর্মসূচি বাস্তবায়নের পাশাপাশি জনগণের মতামত প্রতিক্রিয়া  সরকারের কাছে পৌছে দেয়াও অধিদপ্তরের অন্যতম দায়িত্ব। এভাবে সরকার জনগণের  মধ্যে সেতুবন্ধ তৈরী করে অধিদপ্তর।
 
                                                     
 
ডিজিটাল  যুগে জনগনের সেবা প্রত্যাশা  অনেক বেড়ে গেছে। জনবান্ধব সরকার এটা উপলদ্ধি করে সেবাকে সহজ করে জনপ্রত্যাশা পূরণ করার লক্ষে জনগনের দোরগোড়ায় সেবা পৌছে দিতে বদ্ধপরিকর।  জনগনের সাথে সরকারি দপ্তর সমূহের তথা সরকারের জনসম্পৃক্ততা বৃদ্ধি করতে গণযোগাযোগ অধিদপ্তর নিরলস কাজ করে যাচ্ছে। আশাকরছি অধিদপ্তরের ওয়েবসাইটটি আপনাদের তথ্য চাহিদাপূরণে সহায়ক ভূমিকা পালন করবে।

saving score / loading statistics ...