eng
competition

Text Practice Mode

বাংলা টাইপিং

created Oct 7th 2020, 15:34 by ahshimul


2


Rating

166 words
23 completed
00:00
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) নিহত ছাত্র আবরার ফাহাদের সুরতহাল প্রস্তুতকারী চকবাজার থানার উপপরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন আদালতে সাক্ষ্য দিয়েছেন। আজ বুধবার ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-১-এর বিচারক আবু জাফর মো. কামরুজ্জামান এই সাক্ষীর জবানবন্দি রেকর্ড করেন।
এসআই দেলোয়ার হোসেন আদালতকে বলেন, গত বছরের অক্টোবর রাত চারটা সাত মিনিটে খবর পান, বুয়েটের শেরেবাংলা হলে কোনো একটা সমস্যা হয়েছে। তখন তিনি দুজন পুলিশ কনস্টেবলকে সঙ্গে নিয়ে শেরেবাংলা হলে যান। দেখেন, হলের উত্তর গেটের বারান্দার পূর্ব-পশ্চিম সিঁড়িতে আবরার ফাহাদের মরদেহ রাখা। তখন হলের প্রভোস্টসহ অন্যান্য কর্মকর্তার উপস্থিতিতে আবরারের মরদেহের সুরতহাল তৈরি করেন।
দেলোয়ার হোসেন আদালতকে আরও বলেন, আবরার ফাহাদের পরনে ছিল চেক শার্ট ট্রাউজার। তাঁর চোখ সামান্য খোলা ছিল। মুখ খোলা ছিল। নাক-কান স্বাভাবিক ছিল। দুই হাত শরীরের সঙ্গে মেশানো ছিল। বুক-পেট স্বাভাবিক ছিল। দুই পায়ের আঙুল স্বাভাবিক ছিল। তবে হাতের কবজি পর্যন্ত কালো জখমের দাগ ছিল। আর পায়ের গোড়ালি পর্যন্ত কাল জখম ছিল। দুই হাঁটুতে কালো জখম ছিল। বুয়েটের প্রভোস্ট জাফর ইকবালের সঙ্গে কথা বলে জানতে পারেন, আবরার ফাহাদ বুয়েটের শেরেবাংলা হলের ১০১১ নম্বর কক্ষে থাকতেন।
 

saving score / loading statistics ...