eng
competition

Text Practice Mode

বিএনপি নির্বাচনে পরাজিত হওয়ার আগেই হেরে যাচ্ছে : ওবায়দুল কাদের

created Jul 26th 2018, 15:16 by user1653950


1


Rating

207 words
16 completed
00:00
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আগাম কিছু অভিযোগ করছে যাতে আসন্ন তিন সিটি কর্পোরেশন নির্বাচনে হেরে গেলে সে অভিযোগগুলো ব্র্যান্ডিং হিসেবে তুলে ধরতে পারে।
কাদের বলেন, বিএনপি নির্বাচনে পরাজিত হওয়ার আগেই হেরে যাচ্ছে। তাই তারা নির্বাচন নিয়ে হাইপোথিটিক্যাল অভিযোগ তুলে ধরছে।
তিনি আজ বৃহস্পতিবার রাজধানীর এলেনবাড়ির বিআরটিএ’র কার্যালয়ে আসন্ন ঈদুল-আযহা উপলক্ষে সড়ক পথে যাত্রী সাধারণের যাতায়াত নির্বিঘ্ন করার লক্ষ্যে আয়োজিত প্রস্তুতি সভায় কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, বুধবার দেশে অনেক পৌরসভা ইউনিয়ন পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। সে নির্বাচন নিয়ে বিএনপির কোন অভিযোগ নেই।
তিনি বলেন, কিন্তু বিএনপির পক্ষ থেকে আসন্ন তিন সিটি কর্পোরেশন নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিয়ে অভিযোগ করা হচ্ছে। বাস্তবতা হলো নির্বাচনগুলোতে বিএনপির মহাসচিব প্রচার-প্রচারণায় অংশ নিতে পারলেও আমি নির্বাচনের প্রচার প্রচারণায় অংশ নিতে পারছি না। তাহলে তো আমারই লেবেল প্লেয়িং ফিল্ড নিয়ে প্রশ্ন তোলার কথা।
কাদের বলেন, আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতা-কর্মীদের নির্বাচন কমিশনের (ইসি) নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করার জন্য নির্দেশ দিয়েছি। আচরণ বিধি লংঘন করে প্রচারণায় যাতে অংশ না নেন সে বিষয়ে দলীয় এমপিদের সতর্ক করে দিয়েছি।
‘বেগম খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনে যাবে না’ বিএনপির এমন দাবির জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপি বেগম খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনে যাবে কি যাবে না সেটা তাদের দলীয় সিদ্ধান্তের বিষয়।
 
 

saving score / loading statistics ...